শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ১২:৫১ অপরাহ্ন



যেখানে বাজার করলে মিলবে বান্ধবী ফ্রি

যেখানে বাজার করলে মিলবে বান্ধবী ফ্রি



ক্রেতা বাড়লে বাড়বে বিক্রি! তাই বলে এমন অভিনব কৌশল? সম্প্রতি জলের দামে বান্ধবী ভাড়া দিয়ে সংবাদের শিরোনাম হয়েছে চীনের একটি শপিং মল। ব্রিটিশ সংবাদমাধ্যম দি সান এক প্রতিবেদনে জানায়, চীনের দক্ষিণাঞ্চলীয় গুয়াংডন প্রদেশের হিউয়ান শহরের এক শপিং মল ২০ মিনিটের জন্য চুক্তিভিত্তিক বান্ধবী ভাড়া দিচ্ছে।

অনেকের মধ্য থেকে চীনের ১ রেনমিনবি (renminbi) অর্থাত্‍ বাংলাদেশি মাত্র ১৩ টাকায় ভাড়া নেওয়া যাবে পছন্দের বান্ধবীকে। প্রতিবেদনে বলা হয়, তারা শপিং মলের সামনেই গ্রাহকদের জন্য অপেক্ষা করে থাকেন। গ্রাহক পছন্দের বান্ধবীকে ভাড়া নিয়ে পুরো শপিং মলে ঘুরতে পারবেন, সঙ্গে কেনাকাটাও!

শুধু যে শপিং করবেন তাই নয়, ভাইটালিটি সিটি নামের ওই শপিং মলে তার সঙ্গে একসঙ্গে ঘোরা, খাওয়াদাওয়া, আড্ডা এমনকি সেলফিও তুলতে পারবেন।

দ্য সান আরও জানিয়েছে, ভাড়ায় পাওয়া বান্ধবীরা কিন্তু সাধারণ নয়। এদের সবাই মডেল হিসেবে কাজ করেন। সেখান থেকেই পছন্দের বান্ধবীকে নিয়ে শপিং’এর আনন্দ আরও বাড়িয়ে ফেলতে পারবেন ক্রেতা। তবে তা মাত্র ২০ মিনিটের জন্য।

শর্ত অবশ্য আরও আছে! বান্ধবীর ভাড়া গ্রাহককে বিশেষ বারকোডের মাধ্যমে শোধ করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে ঘোরা শেষ না হলে আবারও ১ রেনমিনবি খরচ করে বাড়তি ২০ মিনিটের জন্য বান্ধবীকে কাছে রাখা যাবে। আর ঘোরা হয়ে গেলে সেই মডেলকে আগের জায়গায় এনে ছেড়ে দিতে হবে।

অবশ্য বান্ধবী বলা হচ্ছে দেখে অন্য কিছু ভাববেন না! এই মডেল গার্লফ্রেন্ডরা শুধু শপিং’এই সঙ্গ দেবেন। শপিং মলের বাইরে কোনো ভাবেই তাদের নিয়ে যাওয়া যাবে না। এমনকি ওই ২০ মিনিট বান্ধবীদের স্পর্শও করতে পারবেন না ক্রেতা-বন্ধুরা।

প্রতিবেদনে বলা হয়, নিয়মটি চালু হওয়ার পর থেকেই সেই শপিং মলে ক্রেতাদের সংখ্যা নাকি বৃদ্ধি পেয়েছে। অবশ্য তাদের বেশিরভাগই অবিবাহিত। তবে বিবাহিতরাও কিন্তু আছেন!

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net