রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ০৮:২৯ অপরাহ্ন



বিকল্প খুঁজছে বার্সা, জায়গা ছাড়তে প্রস্তুত সুয়ারেজ

বিকল্প খুঁজছে বার্সা, জায়গা ছাড়তে প্রস্তুত সুয়ারেজ



বার্সেলোনার হয়ে অভিষেকের পর দুর্দান্ত ফর্মে থাকা লুইস সুয়ারেজ চলটি মৌসুমেও নিজের সেই ছন্দ কিছুটা হলেও ধরে রেখেছেন। মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে হ্যাট্রিক করে ফুটবল জাদুকর লিওনেল মেসির অভাবটা একাই পূরণ করেছেন উরুগুয়ের এই ফরোয়ার্ড। অথচ, সেই সুয়ারেজেরই বিকল্প খুঁজে পেতে মরিয়া বার্সা।

২০১৪ সালে অভিষেকের পর একের পর এক নৈপুণ্য দেখিয়ে দর্শক মনে জায়গা করে নিয়েছেন ফুটবলে ব্যাডবয় খ্যাত এই ফুটবলার। জানুয়ারিতেই ৩২’শে পা দেবেন তিনি। চলটি মৌসুমে  শুরুর সেই ছন্দটা যে একটু হলেও ভাটা পড়েছে তা সুয়ারেজ নিজেও বুঝতে পারছেন। এল ক্লাসিকো ছাড়া ১৩ ম্যাচ খেলে পেয়েছেন মাত্র ৪ টি গোল! যা তার নামের সঙ্গে একে বারেই বেমানান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুয়ারেজ নিজেই তার বর্তমান পারফরমেন্স নিয়ে অখুশির কথা জানিয়েছেন। তিনি জানান, বার্সা আরেকজন স্ট্রাইকার খুঁজলে তিনি মোটেও অবাক হবেন না। উরুগুয়ের এক রেডিও কে বলেন, ‘সত্যি এটাই বার্সেলোনা একজন নতুন নম্বর নাইন খুঁজছে, আর সেটাই স্বাভাবিক।’

এদিকে প্রভাবশালী দৈনিক মার্কা’র দাবি, জেনোয়ায় খেলা স্ট্রাইকার ক্রিজিসটফ পিয়াটেককে পরীক্ষা করতে চায় বার্সা। ইতালিয়ান লিগে চলতি মৌসুমে ১১ ম্যাচে ১৩ গোল করেছেন পিয়াটেক। ট্রান্সফার ফি কিংবা পারিশ্রমিক নিয়ে তার সঙ্গে খুব একটা ঝামেলা হবে না বলে মনে করছে কাতালান ক্লাবটি।

প্রসঙ্গত, ২০১৪ সালে লিভারপুল থেকে ৬৫ পাউন্ডের বিনিময়ে বার্সায় নাম লেখান সুয়ারেজ। হয়ে ওঠেন বার্সার গোল মেশিন। বার্সার হয়ে এখনো পর্যন্ত মাঠে নেমেছেন ২১২ ম্যাচ, গোল করেছেন ১৫৯টি।

আগামী মৌসুমে হইতো বার্সার হয়ে সুয়ারেজকে আর দেখা যাবে না! তাতে অবশ্য দুঃখ নেই তার। বার্সার হয়ে খেলাটা বেশ উপভোগ করেছেন তিনি। বিকল্প হিসেবে বার্সাকে সাহায্য করতে পারবে এমন একজনের জন্য স্থান ছেড়ে দিতে পুরোপুরি প্রস্তুত সুয়ারেজ।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net