শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০১:১২ অপরাহ্ন



এখন আ,লীগ আর জাতীয়পার্টি ছাড়া কোন দল নেই

এখন আ,লীগ আর জাতীয়পার্টি ছাড়া কোন দল নেই



খাদেমুল বাবুল, জামালপুর: জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বিএনপি‘র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, আমাকে বিনা অপরাধে জেল খাটিয়েছেন আর আপনি দোষী সাব্যস্ত হয়ে ১০ বছরের সাজা প্রাপ্ত হয়েছেন। আপনিও নেই আপনার ছেলেও আর দেশে আসতে পারবে না।

কাজেই জাতীয় পার্টি আর আ‘লীগ ছাড়া আর কোন দল নেই। ঐক্যফ্রন্ট সংলাপে গিয়েছিল কিন্তু সংলাপে তাদের কোন দাবী পূরণ হয়নি। আমরা সংলাপে যাব কিন্তু কোন দাবী নেই। প্রধানমন্ত্রী সংলাপের আমন্ত্রণ জানিয়েছেন তাই যাচ্ছি। তিনি আরও বলেন, আগামী দিনে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে আমরা নিরপেক্ষ নির্বাচন চাই। সীল মারা নির্বাচন আমরা চাই না। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, আপনারা সীলমারা নির্বাচন প্রতিহত করার জন্য ঐক্যবদ্ধ থাকবেন।

শনিবার বিকালে জামালপুর জেলার ইসলামপুর উপজেলার গুঠাইল হাইস্কুল এন্ড কলেজ মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এসব কথা বলেন।

সমাবেশে প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী এম.এ ছাত্তার, প্রেসিডিয়াম সদস্য আজম খান, সহ-সভাপতি নুর ইসলাম নুর।
জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইকবাল এহসানের সঞ্চালনায় ও ইসলামপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তফা আল-মাহমুদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জাকির হোসেনসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি হুসেইন মুহাম্মদ এরশাদ বক্তব্যের শেষ পর্যায়ে উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ব্যবসায়ী মোস্তফা আল-মাহমুদ‘কে জামালপুর-২ (ইসলামপুর) আসনে জাতীয় পার্টির লাঙল প্রতীকের এমপি প্রার্থী হিসেবে ঘোষণা করেন।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net