শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ১২:৫২ অপরাহ্ন



তাইজুলের ঘূর্ণিতে ২৮২ রানেই অলআউট জিম্বাবুয়ে

তাইজুলের ঘূর্ণিতে ২৮২ রানেই অলআউট জিম্বাবুয়ে



স্পোর্টস ডেস্ক : চাকাভা ফিরতেই পথ হারায় জিম্বাবুয়ে। যাওয়া-আসার মিছিলে যোগ দেন একের পর এক ব্যাটসম্যান। সবশেষ সাজঘরের পথ ধরেন টেন্ডাই চাতারা। ফের শিকারী সেই তাইজুল ইসলাম। লিটন দাসের তালুবন্দি করে তাকে ফেরালেন তিনি। সব মিলিয়ে বাঁহাতি স্পিনারের শিকার ৬ উইকেট।

তাইজুল ইসলামের বোলিং নৈপুণ্যে প্রথম টেস্টের প্রথম ইনিংসে ২৮২ রানেই অলআউট হ্যামিল্টন মাসাকাদজার বাহিনী। তাইজুল ইসলামের শিকার ৬ উইকেট।

রবিবার (৪ নভেম্বর) সিলেট আন্তর্জাতিক প্রথম টেস্টের দ্বিতীয় দিনের খেলা শুরু হয়। প্রথমদিনের ২৩৬/৫ স্কোর নিয়ে শুরু করা জিম্বাবুয়ে দ্বিতীয় দিন শুরু করেছিলো সাবধানেই। তবে তাদের ‘সাবধানের শুরুটা’ বেশিক্ষণ হতে দেয়নি তাইজুল ইসলাম। দলীয় ৬৬১ রানের মাথায় চাকাভার দেয়া বল শর্ট থেকে তালু বন্দি করেন নাজমুল হোসেন শান্ত। তাইজুলের তৃতীয় শিকার হয়ে চাকাভা ফেরেন ব্যক্তিগত ২৮ রানে।

পরের ২০ রানেই বাংলাদেশ ফিরিয়েছে ৪ জিম্বাবুয়ানকে। ওয়েলিংটন মাসাকাদজাকে (৪) তাইজুল, ব্রেন্ডন মাভুতাকে অপু এবং কাইল জার্ভিস ও টেন্ডাই চাতারাকে ফিরে জিম্বাবুয়ের ইনিংস সমাপ্ত ঘটায়।

তাইজুল ইসলামের ৬ উইকেটের পাশাপাশি নাজমুল ইসলাম অপু ২টি এবং আবু জায়েদ ও মাহমুদউল্লাহ ১টি করে শিকার করেন। জিম্বাবুয়ের পক্ষে সর্বোচ্চ সংগ্রাহক শন উইলিয়ামস ৮৮ রান। এছাড়াও হ্যামিল্টন মাসাকাদজা ৫২ ও পিটার মুরের ৬৩ রানের ইনিংস।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net