শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০১:৩৫ অপরাহ্ন



আশুলিয়ায় ৮ ভুয়া ডিবি পুলিশ আটক

আশুলিয়ায় ৮ ভুয়া ডিবি পুলিশ আটক



শেখ এ কে আজাদ, সাভার থেকে : সোমবার ধামরাই  বিভিন্ন এলাকা ৮ ভুয়া ডিবি পুলিশকে ধামরাই থানা পুলিশ আটক করে।

এসময় ভুয়া ডিবি পুলিশের কাছ থেকে ডিবির পোশাক , ১টি ওয়াকিটকি , ১ জোরা হ্যান্ডক্যাপ , ১ টি খেলনা পিস্তল  নগদ চার হাজার সাত’শ টাকা, দুটি মাইক্রোবাসহ একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে।

আটক হওয়া ৮ ভুয়া ডিবি পুলিশ  বরগুনা জেলার সদর থানার মৃত্য নাসির উদ্দিনের ছেলে জসিম মিয়া (৩২), কুষ্টিয়া জেলার ভেড়ামাড়া থানার মৃত্য তোফাজ্জল হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (৩৭), সাতক্ষীরা জেলার সদর থানার জামাল উদ্দিনের ছেলে আলমগীর হোসেন (২৭), গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার মৃত্য মন্টু শেখ এর ছেলে আলমগীর শেখ ৩৫), পিরোজপুর জেলার স্বরূপকাঠি থানার মৃত্য আজিজ মোহাম্মদ এর ছেলে দেলোয়ার হোসেন (৪৫), ঝালকাটি জেলার নলসিটি থানার সোবাহান খান এর ছেলে মাসুম খাঁন (৩৬), জামালপুর জেলার বকশিগঞ্জ থানার ফুরকাদ আলীর ছেলে রফিকুল ইসলাম (৩৬), ও কুমিল্লা জেলা দেবীদ্বার থানার মৃত কাজিমুদ্দিন এর ছেলে মোস্তাফা মিয়া (৪৪)।

এবিষয়ে সোমবার দুপুরে ধামরাই থানায় ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাঈদুর রহমান সাংবাদিকদের জানান ভোর রাতে ধামরাই ও আশুলিয়া এলাকায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা বিভিন্ন স্থানে  ও মহাসড়কে মানুষকে ভয়ভিতি দেখিয়ে  ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিলো। এছাড়া গত কয়েকদিন আগে ধামরাইর কেলিয়া এলাকায় এক ব্যবসায়ীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে হাত পা ও মুখ বেধে ৩ লক্ষ পঁচিশ হাজার টাকা লুটপাট করে । আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে ও তাদের বিরুদ্ধে  বিভিন্ন থানায় একাদিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

অপরদিকে আশুলিয়ার শ্রীপুর এলাকার থেকে বিপুল পরিমান বিদেশী মাদকসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ চেকপোষ্ট বসিয়ে সকালে ছিনতাইকৃত মাইক্রোবাসসহ মিজান নামে এক যুবককে গ্রেফতার পুলিশ । তার কাছ থেকে বিভিন্ন মাদক উদ্ধার করা হয় । এই ঘটনায় আশুলিয়ার থানার অফিসার্স ইনচার্জ রেজাউল হক দিপু জানান, মাদক আইনে মামলা দায়ের প্রস্ততি চলছে ।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net