শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০১:৩৬ অপরাহ্ন



গোদাগাড়ীতে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

গোদাগাড়ীতে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ



শামসুজ্জোহা বাবু, গোদাগাড়ী প্রতিনিধিঃ রাজশাহীর গোদাগাড়ীতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে সোমবার  বেলা ১১টার দিকে প্রন্তিক  কৃষকদের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ করা হয়।  উপজেলা নির্বাহী অফিসার  শিমুল আকতারের সভাপতিত্বে সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী স্থানীয় সংসদ সদস্য অালহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন, গোদাগাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান  ইসহাক, উপজেলা কৃষি কর্মকর্তা  শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগেরর সভাপতি বদিউজ্জামান, পৌর আওয়ামীলীগের সভাপতি অয়েজ উদ্দীন বিশ্বাস, উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম পৌর যুবলীগ সভাপতি আকবর আলী,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

৪ হাজার ৪১০ জন কৃষকের মাঝে রবি ও খরিপ মৌসুমে গম, ভূট্টা, সরিষা, বিটি বেগুন, তিল ও মুগ চাষে প্রণোদনা আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ হয়। এছাড়া রবি ও খারিপ ১ মৌসুমে সরকার গোদাগাড়ী উপজেলার ৪ হাজার ৪১০ জন কৃষকের প্রত্যেককে ২০ কেজি ডিএসপি, ১০ কেজি এমওপি সার বিনামূল্যে বিতরণ করেন। এছাড়াও ২১২ জন কৃষককে ১কেজি করে সরিষার বীজ, ১১৮০ জন কৃষককে ২ কেজি ভূট্টা বীজ, ৯২০ জন কৃষককে ২০ কেজি গম বীজ, ১২০ জন কৃষককে ৫ কেজি মুগবীজ, ৬০ জন কৃষককে ১ কেজি তিল ও ৫ জন কৃষককে বিটি বেগুন ২০ গ্রাম করে বিনামূল্যে বিতরণ করা হয়।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net