শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ১২:৫৪ অপরাহ্ন



মাদারীপুরে বিপুল পরিমান ভেজাল মিষ্টি জব্দ, আটক ১

মাদারীপুরে বিপুল পরিমান ভেজাল মিষ্টি জব্দ, আটক ১



সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুর : জেলার সদর উপজেলার পুরান বাজার কাসারপট্টি এলাকায় ‘শাহ মাদার সুইটর্স নামক মিষ্টি তৈরির  কারখানায় র‌্যাব-৮ এর ভেজাল বিরুধী বিশেষ অভিযানে বিপুল পরিমান পঁচা, বাসি ও ভেজাল মিষ্টি জব্দ,  ৫০ হজার টাকা জরিমানাসহ ১ জনকে আটক ।

র‌্যাব-৮ সুুুুত্রে জানাগেছে, মাদারীপুর সদর উপজেলার পুরান বাজার কাসারপট্টি এলাকায় ‘শাহ মাদার সুইটর্স নামক মিষ্টি তৈরির  কারখানায় সোমবার ৫ নভেম্বর দুপুরের পরে র‍্যাব ৮ সিপিসি-৩ কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে ভেজাল বিরুধী অভিযান চালিয়ে প্রায় ০৩(তিন) মণ পঁচা, বাসি ও ভেজাল মিষ্টি এবং মিষ্টি তৈরির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ ভেজাল ও স্ব্যাস্থের জন্য ক্ষতিকর রং, ডালডা এবং ময়দা জব্দ করা ও  কারখানার মালিক উত্তম কুমার ঘোষ(৫১)কে আটক করা হয়। আটক কৃত ব্যাক্তি মাদারীপুর পৌর শহরের পুরানবাজার এলাকার জৈনিক যতীষ ঘোষের ছেলে। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহরিয়ার রহমান এর আদালতে

ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনের আটককৃত ব্যক্তিকে ৫০(পঞ্চাশ হাজার) টাকা অর্থদন্ড ধার্য করা হয়।

এব্যাপারে র‍্যাব ৮ সিপিসি-৩ কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন জানান, আগামীতেও আমাদের ভেজাল বিরোধী অভিযান  অব্যায়হত থাকবে। জনসমক্ষে জব্দকৃত বিপুল পরিমাণ মিষ্টি ও মিষ্টি তৈরির ভেজাল কাঁচামাল জনসস্মুখে ধ্বংস করা হয়।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net