রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ০৮:২৯ অপরাহ্ন



ঘরে ঘনিষ্ঠ অবস্থায় প্রেমিকের সঙ্গে স্ত্রী! যুবককে কাটল স্বামী

ঘরে ঘনিষ্ঠ অবস্থায় প্রেমিকের সঙ্গে স্ত্রী! যুবককে কাটল স্বামী



পরেশ চন্দ্র দাস, কলকাতা : ঘরে ঢুকেই দেখলেন প্রতিবেশী যুবকের সঙ্গে আপত্তিকর অবস্থায় স্ত্রী। সেটা দেখেই মাথায় খুন চড়ে যায় স্বামীর। ওই যুবককে খুনের পর দেহ টুকরো টুকরো করে খালের জলে ফেলে দিয়েছিলেন। সাহায্য করেছিলেন স্ত্রী-ও। পরকীয়ার জেরে এমন খুনের ঘটনায় বৃহস্পতিবার দিনভর সরগরম ছিল মধ্যমগ্রামের রোহান্ডা চণ্ডীগড়ের দক্ষিণ জোজরা গ্রাম।

বৃহস্পতিবার সকালে স্থানীয় খালের পাশে হাসান আলি নামে এক যুবকের দেহ দেখতে পান এলাকাবাসী। স্থানীয় আর্জিনা বিবির সঙ্গে তাঁর বেশ দীর্ঘ দিন ধরেই বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল, তা এলাকার সকলেই জানতেন। দেহ দেখে তাঁরা আর্জিনা বিবির বাড়িতে চড়াও হন। আর্জিনার কথাতেই জানা যায়, তাঁর স্বামী জাকির খুন করেছে হাসানকে। তিনি আরও জানান, তাঁর সামনেই হাসানের দেহের বিভিন্ন অংশ আলাদা করে খালের জলেফেলে দেয় জাকির।

পুলিশ গিয়ে খাল থেকে হাসানের বিচ্ছিন্ন হওয়া মুণ্ড ও দেহ উদ্ধার করে। কিন্তু হাত ও পা খুঁজে পাওয়া যায়নি তখন। পরে অভিযুক্ত জাকির ও আর্জিনাকে জেরা করে একটি কসাইখানার পিছনে পশুর দেহাংশ ফেলার জায়গায় মেলে কাটা হাত-পা।

আরও পড়ুন: তিন বছরের শিশুর মুখে চকলেট বোমা ঢুকিয়ে আগুন! ছিন্নভিন্ন শরীরে ৫০ সেলাই

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, দীর্ঘদিন ধরেই আর্জিনার সঙ্গে হাসানের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। বিষয়টি পাড়া প্রতিবেশীরাও জানতেন। এ নিয়ে এলাকায় সালিশিও হয়েছে। কিন্তু তারপরেও দু’জনের ঘনিষ্ঠতা বন্ধ হয়নি।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, বুধবার জাকির স্ত্রী আর্জিনাকে জানিয়ে গিয়েছিলেন, তাঁর বাড়ি ফিরতে দেরি হবে। সেই সুযোগে হাসানকে ঘরে ডেকে নেয় আর্জিনা। জাকির ফিরে এসে ঘরে ঘনিষ্ঠ অবস্থায় দু’জনকে দেখতে পান। হাসান পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও তাঁকে ধরে ফেলেন জাকির। অভিযোগ, মাংস কাটার চপার দিয়ে হাসানের গলা কেটে খুন করেন তিনি।

আরও পড়ুন: বেহালায় ভয় দেখিয়ে যুবতীকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার মন্দিরের পুরোহিত

আর্জিনা পুলিশকে জানিয়েছেন, ওই চপার দিয়েই হাসানের দেহ টুকরো টুকরো করে কেটে আলাদা করেন জাকির। তারপর দু’জনে মিলে দু’টি বস্তায় দেহের অংশগুলি ভরে একটি বস্তা খালের জলে এবং অন্যটি মাংসের দোকানের পিছনে ফেলে দিয়ে আসেন। খুনের ঘটনাও তাঁর সামনেই ঘটেছে বলে জানিয়েছেন আর্জিনা।

পুলিশ অভিযুক্ত আর্জিনা বিবি ও জাকিরকে গ্রেফতার করেছে। খুন, তথ্যপ্রমাণ লোপাট-সহ একাধিক ধারায় মামলা রুজু করে শুরু হয়েছে তদন্ত

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net