রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ০৮:৩৮ অপরাহ্ন



মাদারীপুরে রাতে মন্দিরে ঢুকে প্রতিমা ভাংচুর

মাদারীপুরে রাতে মন্দিরে ঢুকে প্রতিমা ভাংচুর



সাব্বির হোসাইন আজিজ, মাদারীপপুর : মাদারীপুরের রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের ঘোষপাড়া সর্বজনীন মন্দিরে বৃহস্পতিবার গভীর রাতে একটি প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা। ঘটনার পর থেকে স্থানীয় হিন্দুসম্প্রদায়ের ভেতরে আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার গভীর রাতে বাজিতপুর ইউনিয়নের ঘোষপাড়া সর্বজনীন মন্দিরে শব্দ শুনতে পান স্থানীয়রা। পরে তারা মন্দিরে গিয়ে দেখে রাধাকৃষ্ণের প্রতিমাটি ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। বিষয়টি তারা তাৎক্ষনিক পুলিশ ও ইউপি চেয়ারম্যানকে জানায়। পরে শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

বাজিতপুর ঘোষপাড়া সর্বজনীন মন্দির কমিটির সভাপতি দীনবন্ধু ঘোষ বলেন, রাতের আধারে মন্দিরে ঢুকে রাধাকৃষ্ণের প্রতিমা ভাংচুর করে দুর্বৃত্তরা। ভাংচুরের ঘটনাটি আমাদের কাছে চরম উদ্বেগ জনক। এমন সাম্প্রদায়িক কাজ যারা করেছে তাদের চিহ্নত করার অনুরোধ জানাই পুলিশের কাছে। স্থানীয় বাসিন্দা বাবুল ঘোষ বলেন,  ‘ঘটনার পর হিন্দু সম্প্রদায়ের ভেতরে আতঙ্ক কাজ করছে। নির্বাচনের তফসীল ঘোষণার পরেই এমন একটি ঘটনা ঘটায় আমরা নিরাপত্তাহীনতায় আছি।’

রাজৈর থানার ভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সাথে সম্পৃক্তদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net