রবিবার, ১৮ নভেম্বর ২০১৮, ০৯:২৩ অপরাহ্ন



সিনেমা নয়, আল্লাহর পথে হাঁটতে চান পপি

সিনেমা নয়, আল্লাহর পথে হাঁটতে চান পপি



২০১৫ সালে থেকে চলচ্চিত্রে এসেছিলেন ঢালিউডের নায়িকা পুষ্পিতা পপি। কাজ করেছেন ‘ধূসর কুয়াশা’, ‘পাঙ্কু জামাই’সহ পাঁচটি চলচ্চিত্র। তবে সিনেমা ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন এই নায়িকা। বাকি জীবনটা তিনি আল্লাহর পথে হাঁটতে চান।

এক অনলাইন গণমাধ্যমকে তিনি বলেন, আর চলচ্চিত্রে কাজ করবো না। বাকি জীবন আল্লাহর পথে হাঁটতে চাই। বেশ কিছু কাজের বিষয়ে কথা হচ্ছিল, সেই কাজগুলোও ছেড়ে দিয়েছি। নতুন আর কোনো কাজের সঙ্গে আমি যুক্ত হতে চাই না।

তিনি বলেন, আমার পরিবারের সবাই নামাজ-কালাম পড়ে। আমি ছোটবেলা থেকেই এসবের ভেতর বড় হয়েছি। যখন সিনেমার শুটিং করেছি, তখনো নামাজ পড়েছি। ইদানীং আমার আল্লাহর ওপর ভয়টা বেড়েছে। নিয়মিত নামাজ-রোজা করছি। এখন আর অভিনয় করতে ইচ্ছে করছে না।

‘বিধ্বস্ত’, ‘ঠোকর’, শিরোনামে দুটি ছবি এখনো বাকি রয়েছে পপির। এ বিষয়ে তিনি বলেন, ‘বিধ্বস্ত’ ছবিতে আমার কাজ শেষ হয়েছে। আর ‘ঠোকর’ ছবিতে আমি যে কাজ করেছি, পরিচালক তার ছবিটি শেষ করতে পারবেন। আমি তাঁদের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি জানিয়েছি। তার পরও যদি কোনো সমস্যা হয়, আমি বিষয়টি বিবেচনা করব।

চলচ্চিত্র দিয়ে শুরু হলেও পুষ্পিতা পপি নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন। অভিনয় করেছেন শাকিব খান, বাপ্পি চৌধুরী, মারুফসহ চলচ্চিত্র নায়কদের বিপরীতে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com

Desing & Developed BY W3Space.net