বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৩ অপরাহ্ন



মুরাদনগরে বরাদ্দকৃত প্লট পাওয়ার দাবিতে মানববন্ধন

মুরাদনগরে বরাদ্দকৃত প্লট পাওয়ার দাবিতে মানববন্ধন



মো: রায়হান চৌধুরী, কুমিল্লা (উত্তর) প্রতিনিধি : কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে জেলা পরিষদ কর্তৃক প্রস্তাবিত বঙ্গবন্ধু মার্কেটের বরাদ্দকৃত প্লট ও দোকান মালিকদের বুঝিয়ে না দিয়ে উচ্ছেদের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে কোম্পানীগঞ্জ বাজারে প্রস্তাবিত বঙ্গবন্ধু মাকের্টের সামনে মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সভা করে ভোক্তভূগী ব্যবসায়ী ও মালিকবৃন্ধ।

সভায় বক্তারা অভিযোগ করে বলেন, উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে কুমিল্লা জেলা পরিষদের প্রস্তাবিত বঙ্গবন্ধু মার্কেটের প্লট বর্ধিত করন অংশে প্লটবরাদ্দের কার্যক্রম গ্রহনের লক্ষ্যে ১৯৯৭ সালের ৩০শে জুলাই সময় পর্যন্ত সম্পাদিত আবেদন পত্রসহ ব্যাংক ড্রাফ্ট ও পে-অর্ডারের মাধ্যমে ১২ হাজার টাকার বিনিময়ে জেলা পরিষদ প্লট ও দোকান বরাদ্দ করে। কিন্তু তা আজও বুঝিয়ে না দিয়ে একটি কুচক্রী মহল নতুন করে প্লট ও দোকান বরাদ্দ নেওয়ার লক্ষ্যে দখলকৃতদের উচ্ছেদের চেষ্ঠা করছে বলে অভিযোগ করেন। এ সময় পূর্বে বরাদ্দ নেওয়া মালিকদের জেলা পরিষদ প্লট বুঝিয়ে দিতে ও ক্ষতিপূরন দাবি জানায় ভোক্তভূগি মালিক ও ব্যাবসায়ীবৃন্ধ।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু মার্কেটের দোকান মালিক ও ব্যাবসায়ী সমিতির সভাপতি সফিকুর রহমান ছবি, সাধারন সম্পাদক মোছলেহ উদ্দিন, প্রতিষ্ঠাতা সদস্য মাসুম সরকার, শের আলী মেম্বার, জসিম উদ্দিন, কামাল উদ্দিন প্রমুখ।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net