শুক্রবার, ২১ Jun ২০১৯, ০৪:০৫ পূর্বাহ্ন



কে এই নারী? কী তার পরিচয়?

কে এই নারী? কী তার পরিচয়?



মঙ্গলবার সামাজিকমাধ্যম ফেসবুকে ‘সাইবার ৭১’ এর অফিসিয়াল পেজে শেয়ার হয়েছে একটি ভিডিও। যে যে ভিডিও ইতিমধ্যে ভাইরাল। ভিডিওতে দেখা যায়, সড়কে কয়েকজনের সামনে হঠাৎ রিকশা থেকে নেমে চালককে থাপ্পড় মারছেন এক নারী। রিকশাচালক দূরে সরে গেলে তার দিকে তেড়ে যাচ্ছেন তিনি। কিছুক্ষণ পর আবার ওই নারী রিকশায় উঠে বসেন এবং চিৎকার করে কথা বলতে থাকেন। পরে রিকশা থেকেই চালককে লাথি মারেন। এ সময় এক ব্যক্তি ওই নারীর এমন আচরণের প্রতিবাদ করলে তার দিকেও তেড়ে যান।

ভিডিও নিয়ে নানারকম তীর্যক ও নিন্দনীয় মন্তব্যে ভরে গেছে ফেসবুক টাইমলাইন। প্রশ্ন উঠেছে কে এই নারী? কী তার পরিচয়? জানা গেছে এর উত্তর। উত্তরটি দিয়েছেন ওই নারী নিজেই। মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে তিনি ফেসবুকে নিজের ছবিসহ একটি স্ট্যাটাস পোস্ট করেছেন।

সেখানে তিনি লিখেছেন – আমি সুইটি আক্তার মিনু, সাধারন সম্পাদিকা আওয়ামীলীগ ৭নং ওয়ার্ড রুপনগর ঢাক আবাসিক এলাকা। আজকে সকালে যে ঘটনা ঘটেছে সেটা একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা। তিনি অভিযোগ করেন, সকাল বেলার এই ঘটনাকে কেন্দ্র করে ফেসবুকে অনেকেই তার ও তার দলকে নিয়ে অপপ্রচার চালাচ্ছেন। এরপর তিনি নেটিজেনদের উদ্দেশে হুশিয়ারি দেন এই বলে, যারা অপপ্রচার চালাচ্ছেন তাদের বিরুদ্ধে আমি থানায় মামলা করবো। যদিও সেটি তার আসল আইডি কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

আসলেই তিনি আওয়ামীলীগ ৭নং ওয়ার্ড রুপনগর আবাসিক এলাকার সাধারন সম্পাদিকা কিনা, নাকি বিষয়টি অপপ্রচার। সেই প্রশ্নের জবাবে তার আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে ইতিমধ্যে। যেখানে দেখা গেছে তিনি তার দলীয় প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

বিতর্কিত ওই ভিডিওতে দেখা গেছে, ঢাকার এক রাস্তায় দ্রুত গন্তব্যে পৌঁছুতে রিকসাওলায়াকে বারবার তাগিদ দিচ্ছেন এক নারী। রিকশাচালকের প্যাডেলের গতি পছন্দ নয় তার। তিনি ভুলেই বসেছেন যে তিনি গাড়ি নয় রিকসায় চড়েছেন।

এসময় রিকশাচালক জানান, এর চেয়ে বেশি জোরে চালাতে পারবেন না। এতে ক্ষিপ্ত হয়ে ওই নারী চড়াও হন চালকের ওপর। শুরু করেন মারপিট। সপাটে থাপ্পড় দিতে থাকেন রিকশাচালককে। অকথ্য ভাষায় গালিগালাজও করেন।

ভিডিওতে আরও দেখা যাচ্ছে, পথচারীরা ওই নারীর আচরণের প্রতিবাদ করছেন। তবে কোনো প্রতিবাদেই নিজের অবস্থান থেকে সরেননি নারী। উল্টো পথচারীদের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হয়ে পড়েন তিনি। এ ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে নিন্দার ঝড় বয়ে যায় ওই নারীর ওপর।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net