শুক্রবার, ২৪ মে ২০১৯, ০৫:২০ অপরাহ্ন



এবার ঢাকা-১ আসনে সাংবাদিকদের ওপর হামলা

এবার ঢাকা-১ আসনে সাংবাদিকদের ওপর হামলা



সংবাদ প্রতিবেদক: ঢাকা-১ আসনে (নবাবগঞ্জ) সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত দশ সাংবাদিক আহত হয়েছেন। হোটেলে অবরুদ্ধ রয়েছেন অনেক সাংবাদিক। সোমবার (২৪ ডিসেম্বর) রাত সাড়ে এগারোটার দিকে একদল দুর্বৃত্ত এ হামলা চালায়।

এ ঘটনায়, দৈনিক যুগান্তরের ধামরাই প্রতিনিধি নিখোঁজ রয়েছেন।

অবরুদ্ধ সাংবাদিকরা

জানা যায়, নবাবগঞ্জে নির্বাচনের সংবাদ সংগ্রহে যাওয়া যমুনা টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীদের হোটেলে অস্ত্রধারী একদল দুর্বৃত্ত অতর্কিত হামলা চালায়। এসময় তারা, ১৬টি গাড়ি ভাংচুর করে। হামলায় ১০ জন সাংবাদিক আহত হয়েছেন।

এ ঘটনায় দৈনিক যুগান্তরের ধামরাই প্রতিনিধি নিখোঁজ রয়েছেন। সাংবাদিকরা হোটেল অবরুদ্ধ। আশপাশে অবস্থান করছে হামলাকারীরা।

যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিবেদক সুশান্ত সিনহা বলেন, অতর্কিত ৩০-৩৫ জন সশস্ত্র সন্ত্রাসী আমাদের হোটেলে হামলা চালায়। আমরা থানা নির্বাহী অফিসার, পুলিশের ওসিকে জানালেও কোনো ধরনের সাড়া পাইনি। গণমাধ্যমকর্মীরাই যদি এভাবে আক্রান্ত হন, তাহলে এখানে সাধারণ ভোটারদের নিরাপত্তা কোথায়?

এ ঘটনায় যুগান্তররের স্টাফ রিপোর্টার ইয়াসিন জানান, আমরা কয়েকজন চা খাওয়ার জন্য হোটেল থেকে নিচে নামতে যাই। এ সময় সিঁড়ি থেকেই শোনা যায় নিচে হট্টগোলের শব্দ। আমরা প্রথমে মনে করেছি আরও নতুন কোনো সাংবাদিক হয়ত হোটেলে আসছে তাদের জন্যই এই হট্টগোল।

তিনি জানান, কিন্তু একটু নিচে গিয়ে দেখি রড, হকিস্টিক ও দেশীয় অস্ত্রসহ মুখোশপরা কয়েকজন যুবক উপরের দিকে হামলার জন্য আসছে। আমরা তাৎক্ষণাৎ সেখান থেকে দৌঁড়ে উপরে উঠে যাই। এরপর সন্ত্রাসীরা প্রায় ঘণ্টাখানেক হামলা-ভাঙচুর চালায়। এ সময় আমাদের ১০-১২ জন সাংবাদিক আহত হয়েছেন।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net