মঙ্গলবার, ১৬ Jul ২০১৯, ০২:৪৮ পূর্বাহ্ন



ভোটে সাংবাদিকদের অবাধ চলাচল চায় সম্পাদক পরিষদ

ভোটে সাংবাদিকদের অবাধ চলাচল চায় সম্পাদক পরিষদ



একাদশ সংসদ নির্বাচনের আগের দিন থেকে পরদিন পর্যন্ত তিন দিন সারাদেশে সাংবাদিক, সংবাদকর্মী এবং মিডিয়া সংশ্লিষ্ট যানবাহনের মুক্তভাবে চলাচল নিশ্চিত করার দাবি জানিয়েছেন সম্পাদক পরিষদ।

বুধবার (২৬ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার কাছে সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক মাহফুজ আনাম স্বাক্ষরিত এক চিঠিতে এ দাবি জানানো হয়।

চিঠিতে বলা হয়, ‘২৬ ডিসেম্বর ২০১৮ অনুষ্ঠিত সম্পাদক পরিষদের সভা থেকে পরিষদ নির্বাচন কমিশনের প্রতি আহবান জানানো হয়, নির্বাচনের দিন এবং নির্বাচনের আগের ও পরের দিন সারাদেশে সাংবাদিক, সংবাদকর্মী, মিডিয়া সংশ্লিষ্ট যানবাহনের মুক্তভাবে চলাচল নিশ্চিত করা হোক।’

চিঠিতে আরও বলা হয়,‘সংবাদিক ও সংবাদকর্মীদের  মোটরসাইকেল, সাংবাদিক বা সংবাদপত্র পরিবহণকারী যানবাহনের অবাধ চলাচল নিশ্চিত করা হোক।’

সাংবাদিক ও মিডিয়া সংশ্লিষ্ট ব্যক্তি এবং যানবাহনের অবাধ চলাচল নিশ্চিত করার লক্ষ্যে আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনীকে সহযোগীতা করার আহ্বান জানায় সম্পাদক পরিষদ।

উল্লেখ্য, রবিবার (২৩ ডিসেম্বর) নির্বাচনকালীন সময়ে যানবাহন চলাচলের ওপর নানাবিধ বিধিনিষেধ আরোপ করে প্রজ্ঞাপন জারি করে ইসি। প্রজ্ঞাপনে ২৮ ডিসেম্বর দিনগত রাত ১২টা ১ মিনিট থেকে ১ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত মোটরসাইকেল চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়। একই সঙ্গে এবারের নির্বাচনে সাংবাদিকদের মোটরসাইকেল ব্যবহারের ওপরও নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net