বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪৬ অপরাহ্ন



কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত



অনলাইন ডেস্ক: কুমিল্লায় ডিবি ও থানা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইফুল ইসলাম (২২) নামের তালিকাভুক্ত এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত সোয়া ১১টার দিকে আদর্শ সদর উপজেলার মনাগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তিন পুলিশ আহত হয়েছেন।

নিহত সাইফুল আদর্শ সদর উপজেলার জোড়ামেহের গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা।

তিনি জানান, পুলিশের তালিকাভুক্ত মাদক বিক্রেতা ও সন্ত্রাসী সাইফুল সহযোগীদের নিয়ে মনাগ্রাম এলাকায় অবস্থান করছে- এমন খবর পেয়ে ডিবি ও কোতয়ালি মডেল থানা পুলিশ ওই এলাকায় অবস্থান নেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাইফুলের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে সন্ত্রাসী সাইফুল গুলিবিব্ধ হয়ে আহত হয়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেয়া হলে রাত ১২টার দিকে ডাক্তার মৃত ঘোষণা করেন।

অভিযানে অংশ নেয়া কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবু সালাম মিয়া জানান, সাইফুল পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে অস্ত্র-মাদকসহ বিভিন্ন অভিযোগে থানায় ৫টি মামলা রয়েছে। আহত পুলিশ সদস্যদের কুমেক হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net