রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৫:৩২ পূর্বাহ্ন



নাভারনে প্রতিবন্ধিদের মাঝে বই বিতরণ

নাভারনে প্রতিবন্ধিদের মাঝে বই বিতরণ



কামাল হোসেন, বেনাপোল থেকেঃ যশোরের শার্শা উপজেলার নাভারণে প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ ও বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়েছে।

শনিবার সকাল ১১ টার দিকে শার্শা উপজেলার ১০ নং শার্শা ইউনিয়ন পরিষদ সংলগ্ন নাভারণ প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিবন্ধি ক্ষুদে শিক্ষার্থী ও বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা এবং পরিচালনা পরিষদের সদস্যদের সম্বনয়ে বই বিতরণ করা হয়।

শার্শা উপজেলা প্রতিবন্ধি কল্যাণ সংস্থার সভাপতি আবু বাক্করের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি সালে আহম্মেদ মিন্টু। প্রধান অতিথি বলেন, প্রতিবন্ধি শিশুরা অন্যসব শিশুদের থেকে মানসিক ভাবে আলাদা। তাদেরকে সুরক্ষা ও পাশে থাকা আমাদের কর্তব্য।

তাই মন্ত্রনালয়ের নির্দেশ মোতাবেক আমরা তাদেরকে বিভিন্ন সুযোগ সুবিধার ব্যবস্থা করেছি,প্রতিবন্ধি কোমলমতি শিশুদের সুরক্ষার জন্য আমাদের বিভিন্ন প্রশিক্ষণ ও কর্মসূচী অব্যাহত থাকবে। তিনি আরো বলেন সমাজের বিত্মবানরা যেন প্রতিবন্ধিদের পাশে এসে দাঁড়ায়। প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়কে সরকারী করনের জোর দাবী জানান।

বিশেষ অতিথি শার্শা বি,আর,পি এর সভাপতি তরিকুল ইসলাম ঝন্টু,বুরুজ বাগান হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক আব্দুল ওহাব,শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও প্রতিবন্ধি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মুরাদ হোসেন, দাতা সদস্য- মোখলেছুর রহমান কাজল, শিরিনা আক্তার,প্রধান শিক্ষিকা বন্যা রানী সহ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা ও কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net