শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ১০:৪৮ পূর্বাহ্ন



জন্মদিনে অনুরাগীদের নতুন উপহার দীপিকার

জন্মদিনে অনুরাগীদের নতুন উপহার দীপিকার



বিনোদন ডেস্ক: নেদের বেশ কয়েকদিন ধরেই ধোঁয়াশায় রেখেছিলেন দীপিকা পাড়ুকোন। বলেছিলেন, জন্মদিনে তিনি বিশেষ কিছু করতে চলেছেন। কিন্ত ঠিক কী করবেন, তা নিয়ে একবারও মুখ খোলেননি তিনি। জন্মদিনে ফাঁস হল সেই রহস্য। নিজের ওয়েবসাইট লঞ্চ করলেন দীপিকা পাড়ুকোন।

নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন দীপিকা। ছবির নিচে একটি কিউআর কোডও দিয়েছেন অভিনেত্রী। সেখানেই সুখবরটি জানিয়েছেন তিনি। লিখেছেন, আজ, নিজের জন্মদিনে তিনি ওয়েবসাইট প্রকাশ করলেন। ওয়েবসাইটটিও দিয়ে দিয়েছেন অভিনেত্রী- www.deepikapadukone.com

এবছরটা ভালই গিয়েছে দীপিকা পাড়ুকোনের। গতবছরে তাঁর সবচেয়ে বিতর্কিত ছবি ‘পদ্মাবত’-এর জন্য প্রশংসিত হয়েছেন অভিনেত্রী। তাবড় তাবড় সুন্দরীদের টপকে এশিয়ার সেরা আবেদনময়ী নির্বাচিত হন তিনি। এমনকি আগেরবারের বিজয়ী প্রিয়াঙ্কা চোপড়াকেও পিছনে ফেলে দেন। ‘ইস্টার্ন আই’-এর বিচারে ‘সেক্সিয়েস্ট এশিয়ান উওম্যান’ হিসাবে এক নম্বরে উঠে আসেন তিনি।

আর বছর শেষে তো দীপিকা বিয়েই করলেন। ছ’বছর চুটিয়ে প্রেম করার পর রণবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি। ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে বিয়ে করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। কোঙ্কনি ও সিন্ধ্রি, দুই মতেই বিয়ে করেন তাঁরা।

এবছর দীপিকার আরও একটা বড় পাওনা তাঁর নতুন ছবি ‘ছপাক’। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবন কাহিনি কে না জানে। সেই নিয়ে তৈরি হচ্ছে ছবিটি। আর এখানে লক্ষ্মীর চরিত্রে অভিনয় করবেন দীপিকা। এর আগে এমন চরিত্রে তিনি অভিনয় করেননি। বছর শেষে চ্যালেঞ্জটা তিনি নিয়েই ফেললেন। ছবিটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net