রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৪:৫৬ পূর্বাহ্ন



দেশে ফিরে জনসেবামূলক কাজ করতে চান শিবগঞ্জের বুলবুল

দেশে ফিরে জনসেবামূলক কাজ করতে চান শিবগঞ্জের বুলবুল



হাবিবুল বারি হাবিব, শিবগঞ্জ, (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল  মতিনের ছোট ছেলে মাহবুবুর রহমান বুলবুল।

তিনি ২০১৮ সালে লন্ডনের নর্থম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি অর্জন করে শনিবার (৫ জানুয়ারী) দেশে ফিরে এলাকার জন্য সেবামুলক কাজ করতে চান। শিবগঞ্জ পৌর এলাকায় অবস্থিত সানফ্লাওয়ার কিন্ডার গার্ডেনে পঞ্চশ শ্রেণিতে উত্তীর্ণ হয়ে সপ্তম শ্রেণিতে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুল ভর্তি হন তিনি। এরপর চলে যান রাজশাহী মসজিদ মিশন স্কুল অ্যান্ড কলেজে। সেখানে এসএসসি ও এইচএসসি সফলতার সাথে উত্তীর্ণ হয়ে ২০১৬ সালে তিনি ইংল্যান্ডের লন্ডনের গ্লিন্ডার বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাশ করেন। সর্বশেষ গেল ২০১৮ সালে নর্থম্বিয়া বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি লাভ করেন। বর্তমানে তিনি নিজ দেশে এসে মাতৃভূমি বাংলায় ফিরে আসতে চান এবং নিজ এলাকা শিবগঞ্জের জন্য সেবামূলক কাজ করতে চান। তিন ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট।

এছাড়া বড় দুই ভাইয়ের মধ্যে মাহফুজুর রহমান হেলাল রাজশাহী শিক্ষাবোর্ড স্কুল অ্যান্ড কলেজে প্রভাষক পদে কর্মরত রয়েছে। অপর এক ভাই মুখলেসুর রহমান শামীম লন্ডনে বেসরকারি একটি চাকুরি করেন। তাছাড়া সুমাইয়া নামে তার একটি বোন ২০১৮ সালে ঢাকা-সিরাজগঞ্জ মহাসড়কে দুর্ঘটনায় নিহত হন। সফলতার সাথে মাস্টার্স ডিগ্রি শেষ করে তার এক প্রতিক্রিয়ায় জানিয়েছেন- মা-বাবা, নিকটতম আত্মীয়স্বজনসহ শিবগঞ্জবাসির । দোয়ায় লেখাপড়া শেষ করে শিবগঞ্জের জন্য সেবামুলক কাজ চালিয়ে যাবেন বলে মন্তব্য করেন।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net