মঙ্গলবার, ২৫ Jun ২০১৯, ০৮:৪১ অপরাহ্ন



ঐক্যফ্রন্ট ভবিষ্যতেও সফল হবে না: কাদের

ঐক্যফ্রন্ট ভবিষ্যতেও সফল হবে না: কাদের



আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট আইনগতভাবে যেকোনো ধরনের কর্মসূচি দিতে পারে। কিছু বলার নেই। তবে এটুকু বলতে পারি আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ ঐক্যফ্রন্ট ভবিষ্যতেও সফল হবে না।

বুধবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মুন্সিগঞ্জের শিমুলিয়া ঘাটে ক্যামেলিয়া ফেরিতে যাত্রার আগে এসব কথা বলেন তিনি। নবগঠিত মন্ত্রিপরিষদের সদস্যরা বাসে করে টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশে রওনা হয়েছেন। ভোর পৌনে ৭টার দিকে জাতীয় সংসদ ভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হন তারা।

নির্বাচন বাতিলের দাবিতে জাতীয় ঐক্যফ্রন্টের কর্মসূচি ঘোষণার ব্যাপারে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, কর্মসূচি দেওয়া তাদের নিজস্ব ব্যাপার। নির্বাচন নিয়ে তারা আইনগতভাবে যেকোনো ধরনের কর্মসূচি দিতে পারে। কিছু বলার নেই।

তিনি বলেন, যারা আন্দোলন ও নির্বাচনে পরাজিত হয়েছে তাদের নতুন করে বিশ্বাস করার কিছু আছে বলে মনে হয় না। বাংলাদেশের জনগণ করে না, আমরাও করি না। তারা আন্দোলনে ব্যর্থ হয়েছে। ১০ মিনিটও আন্দোলন করেনি। তারা আবার এখন কী করবে? এখন তারা নির্বাচনেও পরাজিত।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আন্দোলনে ব্যর্থ ও নির্বাচনেও ব্যর্থ ঐক্যফ্রন্ট ভবিষ্যতেও সফল হবে না। তারা যদি আইনি পথে যায় তাহলে আমরা লিগ্যাল ব্যাটল করবো। আর যদি রাজনৈতিক আন্দোলনে যায় তাহলে রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে। তারা যদি সহিংসতা ও নাশকতার পথে যায় তাহলে পরিস্থিতি মোকাবেলায় জনগণকে সঙ্গে নিয়ে সমীচীন জবাব দেওয়া হবে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net