বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯, ১০:৪০ অপরাহ্ন



ডেমরায় শিশু হত্যার মূল আসামীসহ দু’জন গ্রেফতার

ডেমরায় শিশু হত্যার মূল আসামীসহ দু’জন গ্রেফতার



ডেমরা প্র্রতিনিধিঃ রাজধানীর ডেমরার কোনাপাড়ার দুই শিশু হত্যাকারীর মূল আসামীকে গ্রেফতার করেছে ডেমরা থানা পুলিশ।গ্রেফতারকৃত আসামিরা হলেন সিরামিক মিস্ত্রি গোলাম মোস্তফা ও তার মামাতো ভাই বেকারি শ্রমিক মোঃআজিজুল।

গত ৯ জানুয়ারি (বুধবার) ডিসি ওয়ারী পুলিশ উপ-পুলিশ কমিশনার জনাব ফরিদ উদ্দিন বলেন,নুসরাত জাহান (৪) ও ফারিয়া আক্তার (৫ দোলাকে খেলা করার সময় তাদেরকে লিপস্টিক এর প্রলোভন দেখায় এবং ধর্ষণ করার চেষ্টা কালে শিশু দুটি চিৎকার করলে গলা টিপে তাদের হত্যা করে।

ডেমরা থানার এস এই রুহুল আমিন জানান,দীর্ঘ সময় অভিযান চালিয়ে মঙ্গলবার বিকেলে ভাঙ্গাপ্রেস এলাকা থেকে হত্যার মূল আসামী মোস্তফাকে আটক করা হয় এর পরে তার দেয়া তথ্যেমতো অপর আসামী আজিজুলকে ডেমরার নতুন ব্রীজ থেকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য যে,গত ৭ জানুয়ারি(সোমবার)দুপুরের পর থেকে নিখোজঁ হয় দুই শিশু।মাইকিং করে ও বিভিন্ন জায়গায় খোজাখুজি করে ও খোঁজ মেলে নি।মোস্তফার স্ত্রী সন্ধ্যার পর বাসায আসলে স্বামীর অস্বাভাবিক আচরন দেখে টের পেয়ে যান।দুই জনের ঝগড়ার চিৎকার ও চেঁচামেচিতে আশে পাশেরর লোকজন শুনতে পান এবং পুলিশকে খবর দেন।তৎক্ষনাৎ মোস্তফা পালিয়ে যান।রাত ৯ টায় কোনাপাড়া শাহজালাল রোডের একটি ফ্লাট বাসার খাটের নিচ থেকে ফারিয়া আক্তার দোলা (৫)ও নুসরাত জাহান (৪)লাশ উদ্ধার করে ডেমরা থানা পুলিশ।প্রাথমিক তদন্তে শিশু দুটির শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

পুলিশ বলছে আসামীরা মাদকাশক্ত এবং মাদকের ব্যবসা করতো। ঘটনাস্থল থেকে ও মাদক সেবনের আলামত পাওয়া গেছে। তাদের নামে যাত্রাবাড়ি থানায় ও মামলা আছে।।এ ব্যাপারে ডেমরা থানায় মামলা রুজু হয়েছে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net