মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ১১:২৪ অপরাহ্ন



ডাবলুকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তেঁতুলিয়াবাসী

ডাবলুকে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তেঁতুলিয়াবাসী



পঞ্চগড় প্রতিনিধিঃ সদ্য অনু্ষ্ঠিত হয়েছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে বিপুল ভোটে জয় হয়েছে আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোটের। আগামী মার্চে অনু্ষ্ঠিত হতে যাচ্ছে স্থানীয় সরকারের উপজেলা পরিষদ নির্বাচন। এবারের নির্বাচন অনু্ষ্ঠিত হবে দলীয় প্রতীকে। লাগাতার তৃতীয়বারের মতো আওয়ামীলীগের ক্ষমতায় আসায় সারাদেশের মতো তেঁতুলিয়ার আওয়ামীলীগের নেতাকর্মী,  সমর্থকদের মধ্যে বইছে জয়ের আনন্দ। এই আনন্দকে আরো দীপ্ত করতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কাজী মাহমুদুর রহমান ডাবলুকে দেখতে চাচ্ছেন উপজেলা চেয়ারম্যান হিসেবে।

কাজী মাহমুদুর রহমান ডাবলু একজন উদার মনমানসিকতা ও স্বচ্ছ রাজনৈতিক। তিনি তেঁতুলিয়া উপজেলা শাখার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক। দীর্ঘ দেড়যুগ উপজেলা অাওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

পদ মর্যাদা ও ক্ষমতার রাজনীতিতে বারবার থাকা সত্ত্বেও নেই কোন প্রকার হিংসা-বিদ্বেষ। সম্প্রীতির বন্ধনে সব রাজনীতির দলকেই মনের আয়নায় ভাতৃত্বের চোখে দেখেন। বিপদ-আপদে পাশে থাকেন।

সম্প্রীতির রাজনীতিতে একই সাথে চা-নাস্তা-আড্ডা দিতে পছন্দ করেন। তাঁর চৌকশ রাজনীতির গুণে তেঁতুলিয়াকে রেখেছেন শান্তিপূর্নতায়। সকলেই শান্তিতে থাকুক এমন স্বচ্ছ রাজনৈতিকতার অনুপম উদাহরণ তিনি কাজী মাহমুদুর রহমান ডাবলু। একজন উদার রাজনৈতিক ব্যক্তি হিসেবে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলের নেতাকর্মী, সমর্থকদের বাইরেও আপামর জনসাধারণও চাচ্ছেন তিনি উপজেলা চেয়ারম্যান পদে পদপ্রার্থী হয়ে নির্বাচিত হোক।

কাজী মাহমুদুর রহমান ডাবলুও দলের নেতাকর্মী, সমর্থকসহ আপামর সাধারণ মানুষের আকাঙ্খার মূল্যায়ন করতে চান। তাই দলীয় মনোনয়ন পেলে উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে জানান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে শিক্ষা, ক্রীড়া, বিদ্যুৎ, রাস্তাঘাট ইত্যাদি ক্ষেত্রে প্রাধান্য থাকবে। বিশেষ করে তেঁতুলিয়া উপজেলাটিকে মনের মতো করে গড়তে চান।

কাজে লাগাতে চান সকল সম্ভাবনা। ইতিমধ্যে তিনি তেঁতুলিয়ার ক্রীড়া সংস্কৃতিকে নতুন প্রাণ দিয়েছেন। তার কাজের অগ্রগতিতে তেঁতুলিয়ায় প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়েছে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। এখন প্রায়ই আয়োজন হচ্ছে ফুটবল টুর্নামেন্টের। আগামী তেঁতুলিয়াকে আরেক নতুন রূপ দিতে চান তিনি।

তিনি মনে করেন, তেঁতুলিয়া উপজেলা হবে শিক্ষা ও ক্রীড়াক্ষেত্রে উন্নত একটি উপজেলা। বাংলাবান্ধা স্থলবন্দরের কর্মচাঞ্চল্য, পর্যটন ও চা শিল্প তেঁতুলিয়ার অর্থনৈতিক গতিশীলতা আনতে তিনি কাজ করবেন বলে জানান।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net