শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ১০:২১ পূর্বাহ্ন



দিনাজপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

দিনাজপুরে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার



মাহাফুজুল ইসলাম আসাদ, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় সাইমুর রহমান (২২) নামের এক কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার(১১ জানুয়ারী) দুপুরের দিকে সাইমুর রহমানের গাছের সাথে ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে এসে পুলিশ সাইমুনের মৃতদেহ  উদ্ধার করে।

সাইমুর রহমান চিরিরবন্দর উপজেলার ৪নং ইসবপুর ইউনিয়নের দক্ষিণ নগর মাঝাপাড়ার ডাঃ নজরুল ইসলামের ছেলে এবং দিনাজপুর সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানা গেছে।

সাইমুর রহমানের ছোট ভাই মোঃ সাব্বির আহমেদ(২০) অভিযোগ করে দেশ রুপান্তরকে বলেন,” একই উপজেলার ২নং সাতনালা ইউনিয়নের জোত সাতনালার পন্ডিত পাড়ার মোখলেছুর রহমানের মেয়ে মির্জানা (১৭) এর সাথে প্রেমের সম্পর্ক ছিল আমার ভাইয়ের। তারা নিয়মিত মোবাইল ফোনে কথা বলতো।

গতকালক সন্ধার পর থেকে আমার ভাইকে বাড়িতে না পেয়ে আমরা অনেক খোজাখুজি করি,কোথাও না পেয়ে মির্জানাদের বাড়িতে গেলে তার নানা আমার বাবার নাম ধরে বলেন, নজরুলের সব ছেলে গুলোকে মেরে ফেলতে হবে! এর পর সেখান থেকে আমাকে(সাব্বির) বের করে দেয় এবং আমি মির্জানার কাছে আমার ভাই সম্পর্কে জানতে চাইলে সেখানে মির্জানার ফুপাতো বোন শেফালী আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

সাব্বির রহমান আরো বলেন,” গতকাল রাতে(১০ জানুয়ারী)  আমার ভাইয়ের(সাইমুন) ফোন থেকে রাত ৯টার দিকে আমার দুলাভাইয়ের মোবাইল ফোনে ফোন আসে। সেখান থেকে আমার দুলাভাইকে বিভিন্ন রকম হুমকি দেয় এবং আমার ভাইয়ের ফোন থেকেই আরো একটি ফোন কল আসে আমার বোনের মোবাইল ফোনে,সেখান থেকে আমার বোনকে অপরপ্রান্ত থেকে বলে,” আমি ভূত বলছি, তোর ভাইকে আজকে মেরে ফেলবো।

এবিষয়ে মির্জানার পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের বাড়িতে কাউকে পাওয়া যায়নি।

চিরিরবন্দর অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হারেসুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে দেশ রুপান্তরকে বলেন,” আমরা গাছে গলায় দড়ি অবস্থায় সাইমুনের লাশ উদ্ধার করেছি। প্রাথমিক ভাবে আমাদের কাছে আত্মহত্যা বলে মনে হয়েছে।

সাইমুনের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে জানতে চাইলে ওসি মোঃ হারেসুল ইসলাম বলেন,” আমরা লাশের ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠানোর ব্যবস্থা করছি। যদি এরকম কিছু প্রমাণ হয় তাহলে মেয়ের পরিবারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলেও জানান তিনি।

এবিষয়ে সাইমুন রহমানের পরিবার থেকে থানায় মামলা করবেন বলেও জানা গেছে।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net