শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১২:৪৯ অপরাহ্ন



রায়পুরায় শিক্ষকের বসত ঘরে অগ্নিকান্ড 

রায়পুরায় শিক্ষকের বসত ঘরে অগ্নিকান্ড 



অজয় সাহা, রায়পুরা থেকে: নরসিংদীর রায়পুরায় স্কুল শিক্ষকের বসত ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।জানাগেছে, উপজেলার পিরিজকান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সোহেল রানার বাড়ীতে বিদ্যুতের শর্ট সার্কিট হয়ে আগুন লেগে দুটি বসত ঘর পুড়ে গেছে।

এ ঘটনায় আগুনে পুড়ে প্রায় কয়েক লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানান শিকক্ষের পরিবারের লোকজন। গতকাল বৃহস্পতিবার বিকাল আনুমানিক প্রায় ৬ টায় উপজেলার কড়ইতলা এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ত্রনে আনে।

এই ভয়াবহ অগ্নিকান্ডে ঘটনায় শেষ পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় লোকজনের সহযোগিতায় সন্ধ্যা আনুমানিক ০৭:০০ঘটিকায় আগুন নিয়ন্ত্রণে আনতে পারলে ও ততক্ষণে আসবাপত্র, নগদ অর্থসহ দুটি ঘরের প্রায় সবকিছুই আগুনে পুড়ে যায়। কিন্তু এই ভয়াবহ অগ্নিকাণ্ডে কোনো হতাহতে ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন পরিবারের সদস্যবৃদ্ধ।

এ ব্যাপারে রায়পুরা উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ সৈয়দ আসাদুর জামান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রাথমিক ভাবে ও পরিবারের লোকজনের কথায় ধারণা করা হচ্ছে আগুনের সূত্রপাত বিদ্যুতের শর্ট সার্কিট থেকেই হয়েছে। ক্ষয়ক্ষতির ব্যাপারে তিনি নিশ্চিত করে কিছু জানাতে পারেননি।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net