বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৪১ অপরাহ্ন



কেমন হয়, একজন নারীর স্বপ্নের পুরুষ!

কেমন হয়, একজন নারীর স্বপ্নের পুরুষ!



লাইফস্টাইল ডেস্ক: শৈশব পেরিয়ে একজন নারী যখন পরিপূর্ণ নারী হিসেবে আত্মপ্রকাশ করে তখন থেকে সে মনের মতো একজন মানুষের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখে । ছোট সংসারে স্বামীর সঙ্গে সুখ – দুখ ভাগাভাগি করা থেকে শুরু করে সন্তান লালনপালন প্রতিটি মুহূর্তে তার কাছে স্বপ্নের মতো মনে হয় । অনেকের প্রশ্ন জাগতে পারে – নারীরা কেমন স্বামী পছন্দ করে বা নারীদের স্বপ্নের পুরুষ কেমন হয়।

নারীদের প্রতি পুরুষের আকর্ষণ থাকাটা খুব স্বাভাবিক ব্যাপার। নারীরা সাধারণত একটু উচ্চতা ভালো , গায়ের রং শ্যামলা বা ফর্সা , ভদ্র , বিনয়ী , কম কথা বলে , কর্মঠ , ও সংসারি পুরুষ বেশি পছন্দ করে। আসুন জেনে নেই নারীদের স্বপ্নের পুরুষ কেমন হয় ।

অনেক পুরুষ রয়েছে যারা সংসারের প্রতি কোনো মনোযোগ নেই। স্ত্রী – সন্তানরা কেমন আছে , সংসার আয় – ব্যয়। এছাড়া রাতে দেরি করে বাড়ি ফেরা পুরুষদের নারীরা কোনোভাবেই পছন্দ করে না । বেশির ভাগ নারীরা সুদর্শন পুরুষ পছন্দ করেন। তবে সুদর্শন বলতে অতিরিক্ত সাজ বা উগ্রভাবে চলাফেরা তারা পছন্দ করে না। তবে দু – একজনের ক্ষেত্রে একটু ব্যতিক্রম হতেই পারে । বুদ্ধিদীপ্ত চেহারার সব পুরুষই নারীদের আকর্ষণ করে। নারীরা আকর্ষণ খুঁজে পায় যখন কোনো নারী যুক্তি দিয়ে অন্তর থেকে কথা বলে ।

নারীরা নাটকীয়তা ঘৃণা করে। যেসব পুরুষ শান্ত প্রকৃতির এবং আচরণগতভাবে বুদ্ধিমান তাদের বেশি পছন্দ করে নারীরা । বেকার পুরুষদের নারীরা একদম পছন্দ করে না। নারীরা সব সময় চায় তার স্বপ্নের পুরুষ বা স্বামী খুব বেশি না হলেও স্বাভাবিক আয়ের একজন মানুষ হবে। এছাড়া সত্‍ভাবে আয় করবে এবং মানুষ তাকে সম্মান করবে ।

নারীরা সব সময় মেধাবী ও কর্মঠ পুরুষদের পছন্দ করেন। কোনো নারী চান না যে , তার স্বামী বা প্রিয় মানুষটি অলস হবে । নারীরা সাধারণ প্রিয় মানুষের সঙ্গে ঘুরতে পছন্দ করে। তাই তিনি চান তার প্রিয় মানুষটি ভ্রমণবিলাসী হোক। তাকে নিয়ে নিজের মতো করে একান্ত কিছু সময় তাঁরা কাটাতে চায়। তথ্যসুত্রঃ ইন্টারনেট

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net