মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯, ১১:১৯ অপরাহ্ন



ক্রিস্টিয়ানো রোনাল্ডর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ক্রিস্টিয়ানো রোনাল্ডর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ



অনলাইন ডেস্ক: জুভেন্টাস ক্লাবের জনপ্রিয় পর্তুগিজ ফুটবল প্লেয়ারের বিরুদ্ধে দায়ের করা হল ধর্ষণের অভিযোগ। ক্যাথরিন মায়রগা অভিযোগ জানিয়েছেন যে ক্রিস্টিয়ানো রোনাল্ড নাকি ২০০৯ সালে, লাস ভেগাসের একটি হোটেল রুমে তার ধর্ষণ করেছিলেন।

সেই সময় তিনি পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানান, কিন্তু কে করেছে তার নাম উল্লেখ করেননা। কেসটি বন্ধ হয়ে যায় সেই সময়। কিন্তু কিছুদিন আগে রোনাল্ডর নাম উল্লেখ করে ফের কমপ্লেন করেন তিনি পুলিশের কাছে।

এই নিয়ে তদন্ত চালাচ্ছেন লাস ভেগাসের পুলিশ এবং জনপ্রিয় ফুটবলারের DNA পরীক্ষা করার ওয়ারেন্ট পাঠানো হয়েছে ইতালির কতৃপক্ষদের কাছে। ক্যাথরিন মায়গ্রার জামায় পাওয়া DNA-এর সাথে রোনাল্ডর DNA-এর মিল পাওয়া যায় কিনা তা পরীক্ষা করা হবে। ২০০৯ শালের অক্টোবর মাসে ধর্ষণের অভিযোগ জানান ক্যাথরিন। লাস ভেগাসের পুলিশ জানিয়েছেন যে ছবি সহ ঘটনার অন্য প্রমান এখনও তাদের কাছে রয়েছে।

ক্যাথরিনের উকিল এবং তিনি নিজে বলেন যে সেইসময় এইবেপারে তার মুখ বন্ধ রাখার জন্য রোনাল্ড তাকে ৩৭৫,০০০ ডলার দেন। এদিকে ক্রিস্টিয়ানো রোনাল্ডর অ্যাটর্নি, পিটার এস ক্রিস্টিয়ানসেন জানান যে সেই সময় রোনাল্ড এবং ক্যাথরিনের মাঝখানে যাই হয়েছিল সেটা পুরোটাই সন্মতিসূচক ছিল।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net