শুক্রবার, ২৪ মে ২০১৯, ০৫:১৪ অপরাহ্ন



পছন্দের মেয়েকে জীবন সঙ্গী বানানোর কৌশল

পছন্দের মেয়েকে জীবন সঙ্গী বানানোর কৌশল



লাইফস্টাইল ডেস্ক: অনেকে যারা মেয়েদের সাথে কথা বলতে লজ্জা পান । আবার কেউ কেউ মেয়েদের সাথে কথা বলতে গিয়ে ভাবেন সে কি মনে করবে । কি বলতে গিয়ে কি বলে ফেলবো ? তাঁদের বলছি এতো চিন্তার কিছু নেই । কয়েকটি সহজ উপায়ে আপনি বিষয়টিকে অনেক সহজ করতে পারেন । প্রথমে আপনি মেয়েটির দিকে তাকিয়ে থাকুন ।

যখন মেয়েটি আপনার দিকে তাকাবে তখন আপনি একটা সুন্দর হাসি দিয়ে মাথাটা নিচের দিকে করে মুখটা ঘুরিয়ে নিন । তবে হাসিটা যেন বকাটে হাসি না হয়ে যায় । কিছু দিনের মধ্যে যখন মেয়েটি ইমপ্রেস হয়ে যাবে তখন তাঁর সাথে সবসময় মিষ্টি মিষ্টি কথা বলুন এবং বেশি করে ওর কথা শুনুন ।

তবে প্রথমেই বেশি প্রোপোজ করবেন না । যখন মনে হবে মেয়েটির আপনার প্রতি একটা আকর্ষণ কাজ করছে তখন ভালো কোনো জায়গায় গিয়ে রোমান্টিকভাবে প্রোপোজ করুন । মেয়েটি যদি আপনাকে প্রথম থেকেই জানে তাহলে ওর সামনে ভালো ছেলে হয়ে থাকার চেষ্টা করুন । যদি মেয়েটি আপনাকে পছন্দ না করে তাহলে বেশি চিন্তা করবেন না ।

মেয়েটিকে সাহায্য করার জন্য সবসময় তৈরী থাকুন । আগে যদি মেয়েটি আপনাকে না বলে থাকে তাহলে এমন করে থাকবেন যেনো মনে হয় আপনি তাকে প্রচন্ড ভালোবাসেন । কোনো মেয়ের সাথে যদি লাইন মারতে চান তাহলে প্রথমে তার দিকে এমনভাবে তাকাবেন যাতে মেয়েটি বুঝতে পারে যে আপনি তার সাথে লাইন মারতে চাইছেন ।

যে মেয়েকে পটাতে চাইছেন তার সাথে যদি হঠাত্‍ করে কোনো জায়গায় দেখা হয়ে যায় তাহলে আপনি এমন কথা বলুন যেনো মনে হয় আপনি তার কথাই ভাবছিলেন । আপনি যাকে চাইছেন সেই মেয়েটির সামনে তাঁর পছন্দের বন্ধুদের প্রশংসা করুন । মেয়েরা তাদের চুলের প্রশংসা শুনতে খুব ভালোবাসে । তাই তাদের চুলের প্রশংসা করুন ।

মেয়েরা সেই ছেলেদের বেশি পছন্দ করে যারা সবসময় খোলা মনে কথা বলে । তাই মেয়েদের সামনে লাজুক ছেলে হবেন না । কোনো মেয়েকে যদি ভালো লেগে যায় তাহলে তাকে ইমপ্রেস করার চেষ্টা করুন । যখন বুঝতে পারবে এবং আপনার দিকে তাকাবে তখন আপনি মেয়েটির দিকে আর তাকাবেন না । সুত্রঃ ইন্টারনেট

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net