শুক্রবার, ২৪ মে ২০১৯, ০৫:৩১ অপরাহ্ন



শ্রীপুর আ’লীগের উপজেলা চেয়ারম্যান হতে চান… আব্দুল বাতেন সরকার

শ্রীপুর আ’লীগের উপজেলা চেয়ারম্যান হতে চান… আব্দুল বাতেন সরকার



এমদাদুল হক, ‍নিজস্ব প্রতিবেদক:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে গাজীপুরের শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হতে চান আ’লীগ মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আব্দুল বাতেন সরকার। তিনি বর্তমানে উপজেলার তেলিহাটি ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। তাঁর সাথে একই ইউনিয়ন আ’লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন সংগঠনের হাল ধরে রেখেছেন। রোববার (২০ জানুয়ারী) দুপুরে উপজেলার তেলিহাটি ইউনিয়ন পরিষদে তাঁর নিজস্ব কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়ে নিজের প্রার্থীতা ঘোষনা করেন।

এসময় তিনি বলেন, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়ে দীর্ঘ দিন যাবৎ মানুষের সেবা করে যাচ্ছি। প্রান্তিক কৃষক থেকে ধরে হতদরিদ্র সকল মানুষ আমার বন্ধু। সকাল শুরু হয় সাধারণ মানুষের বিভিন্ন চাওয়া পাওয়া মেটানোর মধ্য দিয়ে। রাতও শেষ হয় তাঁদের কথা চিন্তা করে। এক ছেলে ব্যারিষ্টার ও অন্য ছেলে আমার প্রফেসর। জীবন গড়ার আর কিছু নেই। এখন জীবনের বাকিটা সময় সাধারণ মানুষের সেবা করে বেঁচে থাকতে চাই।
তিনি আরো বলেন, সকল কাজের সাথে সংগঠনকে গতিশীল ও চাঙ্গা রাখতে সব সময় দলীয় নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রাখি। সংগঠনের যে কোন কর্মসূচি সফল করতে সভা ও সমাবেশ পালন করা হচ্ছে প্রতিনিয়ত। দলীয় নেতাকর্মীদের মধ্যে রাজনৈতিক প্রজ্ঞাদানে আমি সব সময় কাজ করি। এরই প্ররিপ্রেক্ষিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ থেকে আমি মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে সর্বোচ্চ ভোট পেয়ে শ্রীপুর থেকে নৌকা বিজয়ী হবে। আওয়ামীলীগের ইশতেহার অনুযায়ী ‘গ্রাম হবে উপশহর’ সেই লক্ষ্যে কাজ করবো।

তিনি টানা দু,বার তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। উপজেলার অন্যতম বিদ্যাপীঠ আব্দুল আউয়াল বিশ্ববিদ্যালয় কলেজ প্রতিষ্ঠা করেছেন। এখানে প্রায় তিন একর জমি দান করেছেন। যার বর্তমানে মূল্য প্রায় ২০ কোটি টাকা। বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও এতিমখানায় তাঁর ব্যক্তিগত দানের হিসাব করে শেষ করা যাবে না। তিনি আরো বলেন,তেলিহাটি ইউনিয়নের সভাপতি নিয়োজিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে তৃনমুলে শক্তিশালী করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে চলেছেন। এলাকার সামাজিক ও শিক্ষামুলক কর্মকান্ডে ভ’মিকা পালনসহ এলাকাবাসির মধ্যে আতœনির্ভরশীলতার জন্য সচেতন বৃদ্ধি,গরিব অসহায়,মেধাবী ছাত্র/ছাত্রীদের পড়ালেখা চালিয়ে যেতে সহযোগিতা করেছেন। ধর্মীয় উৎসব,প্রাকৃতিক দূর্যোগে অসহায় গরীবদের মাঝে বিভিন্ন সহযোগিতাসহ সেবামুলক কাজ অব্যাহত রেখেছেন। আসন্ন শ্রীপুর উপজেলা চেয়ারম্যান পদে আমি সবার দোয়া ও সর্মথন প্রত্যাশী। এলাকাবাসীসহ সুশীল সমাজ ক্লিন ইমেজের শিক্ষিতরা আমাকে দলীয় আওয়ামীলীগের উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

খবরটি শেয়ার করুন..








© All rights reserved 2018 somoyersangbad24.com
Desing & Developed BY W3Space.net